Saturday, October 11, 2014



আজ একটা ভালো পিটিসি এর সন্ধান দিবো আপনাদের যেখানে কাজ করে ২ দিনে ১ডোলার আয় করতে পারবেন মাত্র প্রত্যেক দিন ১৫ মিনিট করে সময় দিবেন
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে শুরু করলাম আজকের এই টিউন
আমরা অনেকে মনে করি পিটিসি সাইট গুলা থেকে আয় করা একদম কঠিন। ১ড়োলার হতে প্রায় ১০দিন বা এর বেশি সময় লাগে। কিন্তু আজ আমি এমন একটা সাইট আপনাদের সামনে উপস্থাপন করলাম যে সাইট থেকে আপনি কম্পক্ষে মাসে ৫০ডোলার বা এর বেশি আয় করতে পারবেন।
সাইটটির নাম হল ads-globe
আসুন কিভাবে এই সাইট থেকে মাসে ৫০দোলার আয় করতে পারি
১) আপনি প্রথমে এই সাইটে গিয়ে রেজিস্ট্রাশান করে নিন নিচের এই লিংকে গিয়ে করুন
www.ads-globe.com
2) রেজিস্ট্রেশান করা হলে আপনি আপনার অ্যাকাউন্টে গিয়ে লগইন করুন ।
৩) তারপর আপনি Earn money এই খানে ক্লিক করুন দেখবেন অনেক গুলা অপশন আসবে ।
৪) আপনি প্রথমে Veiw addvertisment এইখানে ক্লিক করুন আপনি এইখানে তিন রকমের অ্যাড দেখতে পারবেন ।
Fixed add mini adds micro adds । এইভাবে সব গুলা দেখা শেষ হলে আপনার আয় দাঁড়াবে নতুন অবস্থায় 0.7500USD$।
৫) তারপর আপনি তাদের ইমেইল পড়ে ইনকাম করতে পারবেন ।
৬) আপনি মাইক্রো জব করে আয় করতে পারবেন ।
৭) আপনি সাইন আপ অফার এর কাজ করে ইনকাম করতে পারবেন
সুবিদাগুলা
এই সাইটে সবচেয়ে বড় সুবিদা হচ্ছে একই আইপি অ্যাড্রেস দিয়ে দুইটা অ্যাকাউন্ট খুলতে পারবেন । আপনি নিজেই আপনার রেফারে কাজ করে বাড়তি আয় করতে পারবেন।
অসুবিদাগুলা
আপনি এইখান থেকে পেমেন্ট নেওয়ার আগে আপনার পায়যা অ্যাকাউন্ট থেকে সরবনিম্ন ১ড়োলার দ্বারা একদিনের বনাস অ্যাড কিনতে হবে তাহলে আপনি পেয় আউট করতে পারবেন । আর টা যদি না করেন তাহলে আপনি আপনার আয় করা টাকা দিয়ে ১মাসের জন্য আপগ্রেড করে নিতে পারবেন এতে আপনার আয় আরও দিগুন হবে। আপগ্রেড করতে ১৬ডোলার লাগবে ।
আরও ভালো পিটিসি এর সন্ধান চান তাহলে এই সাইটে গিয়ে দেখুন পাবেন
www.emoneyspace.com/shamem
আরও কোন হেল্প দরকার হলে ফেসবুকে থাকুন আমাদের সাথে
আমাদের পেজ Freelancing Bangladesh Pay to click
আমাদের গ্রুপ – অনলাইন ইনকাম টিপস ফ্রিলাঞ্চিং কেয়ার 

শামীম হোসেন
আমি শামীম হোসেন । ফ্রীলাঞ্চিং করি গত তিন বছর যাবত দরে । আমি ওয়েব ডিজাইন নিয়ে কাজ করি আর পিটিসি তে কিছু সময় দিয়। আমার জন্য দোয়া করবেন যাতে একজন ভালো মানের ফ্রীলাঞ্চার হতে পারি

1 comment:

  1. অনেক ভাল লাগলো, এই পোস্ট আমার অনেক উপকারি হবে বলে আমি আশা করি ।
    আমার একটা ব্লগ আছে অনলাইন ইনকাম বিসয়ে http://learnstech.blogspot.com/
    আশা করি ভাল লাগবে।

    ReplyDelete