Wednesday, October 15, 2014

এইবার আসুন কিভাবে আপনি মাসে এই ৫টা সাইটে থেকে মাসে ৫০ডোলার

সবাই কেমন আছেন আমি শামীম হোসেন আসলাম নতুন একটা টিউন নিয়ে সবাই পড়বেন।
আমি এখন সফল ফ্রিলাঞ্চার কিন্তুু এর পিচনে আমার আনেক কষ্ট হয়েছে।আমি ফ্রিলাঞ্ছিং শুরু করি ১৩তে এর মাজে অনেক কাজ শেষ হয়ে গেছে আমার ।
কিন্তু ফ্রিলাঞ্চার হয়ে কাজ করতে বা পেতে লাগে অনেক সময় ও চেষ্টা।এই দুটি যার নাই তার কিছু হবেনা জীবনে।
আমি আগে থেকে পিটিছী তে কাজ করতাম কিন্তু তখন এতো টাকা পেতাম না তবে মাসে ১৭ড়োলার আয় করতাম আর কাজ শিখে ফ্রীলাঞ্চিং করি।
অনেকে মনে করে পিটিছী সাইট ভুয়া কিন্তু তা না ।অনেক ভালো পিটিছী আছে আবার খারাপ ও আছে কিন্তু এর মাজে পিটিছী ভালো তা বেছে নেওয়া অনেক সহজ।
এইবার আসুন কিভাবে পিটিছী থেকে টাকা আয় করবেন প্রচুর।
আপনি যদি দৈনিক একটা সাইটে কাজ করেন তাহলে মাসে আয় হবে নিম্নে ৫ড়োলার
আপনি যদি দৈনিক ২টা সাইটে কাজ করেন তাহলে মাসে আয় হবে ১০ড়োলার
আপনি যদি দৈনিক ৩টা সাইটে কাজ করেন তাহলে মাসে আয় হবে ১৫ড়োলার
এই ভাবে পাঁচটা সাইটে দৈনিক কাজ করলে মাসে দাঁড়ায় ২৫ইউর দোলার

এইবার আসুন কিভাবে আপনি মাসে এই ৫টা সাইটে থেকে মাসে ৫০ডোলার

আপনি যদি রেন্ট রেফার কিনেন তাহলে আপনার দৈনিক আয় হবে একটা সাইট থেকে ১,৫ড়োলার জা আমি এখন ফিউসবাক্স থেকে আয় করি
এইভাবে আপনি মাসে ৫০ডলার আয় করতে পারেন
নিছে কিছু ভালো সাইটের নাম দিলাম আসাকরি আপনারা আমার মতো এখান থেকে প্রচুর ডলার আয় করতে পারবেন
www.neobux.com
wad.ojooo.com
www.paidverts.com
www.clixsense.com
www.ads-globe.com


পিটিসি থেকে আপনি যে আয় করবেন তা দিয়ে আপনার সারা জীবন চলে যাবেনা তাই এমন কাজ শিখার চেষ্টা করুন যেখান থেকে আপনার কেরিয়ার ভালো হয় ।

No comments:

Post a Comment